শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ ৩রা আশ্বিন ১৪২৮
 
১২ দিনের সন্তান রেখে কাজে ফিরছেন নুসরাত
প্রকাশ: ০৩:২২ pm ০৮-০৯-২০২১ হালনাগাদ: ০৩:৩০ pm ০৮-০৯-২০২১
 
 
 


 

টলিউড অভিনেত্রী নুসরাত জাহান গত ২৬ আগস্ট পুত্র সন্তানের মা হয়েছেন। গত ৩০ আগস্ট হাসপাতাল থেকে নবজাতককে নিয়ে বাসায় ফিরেছেন তিনি। পুত্রের নাম রেখেছেন ঈশান জাহান। তার বয়স এখন ১২ দিন। ছোট্ট ঈশানকে বাড়িকে রেখে এবার কাজে ফিরছেন নুসরাত জাহান।  

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, বুধবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ভবানীপুরের এক স্যালোঁর উদ্বোধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নুসরত জাহান। ছেলেকে সামলানোর পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট থেকেও পিছু হাটছেন না নুসরাত জাহান। ছোট্ট ছেলেকে বাড়িতে রেখে কয়েক ঘণ্টার জন্য কাজে ফিরবেন এ তারকা সাংসদ। তবে শুটিংয়ে ফেরার বিষয়ে এখনো জানা যায়নি।

নুসরাত সন্তান জন্ম দেওয়ার সময় হাসপাতালে উপস্থিত ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। নানা বিদ্রূপ ও কানকথার বিরুদ্ধে অবস্থান নিয়ে মা হওয়ার এ লড়াইয়ে এগিয়ে অভিনেত্রী। আগেই জানিয়েছেন, সন্তানের বাবা তার সাবেক স্বামী নিখিল জৈন নন। এমনকি তার সঙ্গে বিচ্ছেদের প্রস্তুতিও সম্পন্ন। তবে এ সন্তানের বাবার পরিচয় নিয়ে মুখ খোলেননি নুসরাত।

নিখিলের সঙ্গে বিচ্ছেদ হতে না হতেই যশের সঙ্গে ঘনিষ্ঠভাবে মেলামেশা করতে দেখা যায় নুসরাতকে।

প্রেম-বিয়ে-বিচ্ছেদ-সন্তানের খবর প্রকাশ‌্যে আসার পর থেকেই আলোচনায় নুসরাত জাহান। পুরোটা সময় তার পাশে ছিলেন বিশেষ বন্ধু যশ। এরপর হাসপাতালে ভর্তি করানো, সেখানে দেখাশোনা করা, সবশেষ বাসায় নিয়ে যাওয়ার কাজটি করেছেন যশ। গুঞ্জন রয়েছে, নুসরাতের এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত!

 

 
 

আরও খবর

 
 
 
 
 
 
 
 
©newsofbd24.com