মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ ৪ঠা কার্তিক ১৪২৮
 
টানা তৃতীয়বারের মতো বিসিবির পরিচালক নাজমুল হাসান পাপন
প্রকাশ: ০৭:২৬ pm ০৬-১০-২০২১ হালনাগাদ: ০৭:৩৪ pm ০৬-১০-২০২১
 
 
 


উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের ভোটগ্রহণ। আজ বুধবার (৬ই অক্টোবর) সকাল ১০টায় শুরু হয়েছে এই প্রক্রিয়া। শেষ হবে বিকাল ৫টায়। ইতিমধ্যেই পছন্দের প্রার্থীদের সমর্থন দিতে এবং নির্বাচিত করতে স্টেডিয়াম প্রাঙ্গণে উপস্থিত হয়েছেন ভোটাররা। ভোটগ্রহণ শেষে আজই জানা যাবে ফলাফল।

বুধবার বিকেলে বিসিবির নব নির্বাচিত পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতি পদে নাম ওঠে শুধু নাজমুল হাসানের। পরিচালকদের সর্বসম্মতিক্রমে তিনি সভাপতি নির্বাচিত হয়েছেন।

নতুন গঠনতন্ত্র অনুযায়ী বিসিবির পরিচালকের সংখ্যা ২৫ জন। জাতীয় ক্রীড়া পরিষদ মনোনীত দুইজন ছাড়া ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে আসার কথা ২৩ পরিচালকের। কিন্তু ২০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক হয়ে যান নির্বাচনের আগেই। মঙ্গলবার ভোটে নির্বাচিত হন আরো ৩ পরিচালক। পরিচালকদের সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান।

বোর্ড সভা থেকে বের হয়ে নাজমুল হাসান বলেন, ‘গত বোর্ড পরিচালনা পরিষদে যারা ছিলেন তারা এবার বেশিরভাগই এসেছেন। নতুন করে দুজন এসেছেন। সকলের একটাই চাওয়া, উনারা আমাকে বোর্ড সভাপতি পদে দেখতে চান। এমন চাওয়ার পিছনে যুক্তি হচ্ছে, সামনের পথটা আরো কঠিন, আরো চ্যালেঞ্জিং। তাই দায়িত্বটা আমাকেই নিতে হবে। যেহেতু কোনো প্রতিদ্বন্দ্বী ছিল না, তাই আমি পুনঃনির্বাচিত হয়েছি।’

 
 

আরও খবর

 
 
 
 
 
 
 
 
©newsofbd24.com