বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১ ১৮ই অগ্রহায়ণ ১৪২৮
 
চিকিৎসা শেষে বাসায় ফিরলেন খালেদা জিয়া
প্রকাশ: ০৭:২৩ pm ০৭-১১-২০২১ হালনাগাদ: ০৭:৩১ pm ০৭-১১-২০২১
 
 
 


টানা ২৬ দিন পর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে গুলাশানের বাসা ফিরোজায় ফিরেছেনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার (৭ নভেম্বর) সন্ধ্যা ৫টা ৩৫ মিনিটে বাসায় পৌঁছান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির চেয়ারপারসন কার্যালয়ের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান।এর আগে বিকেল ৫টার দিকে সব প্রক্রিয়া সম্পন্ন করে হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওনা হন তিনি। 

বিএনপির চেয়ারপারসন মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ম্যাডাম (খালেদা জিয়া) সন্ধ্যা ৫টা ৩৫ মিনিট বাসায় পৌঁছান। 

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, ম্যাডামকে (খালেদা জিয়া) বহনকারী গাড়িটি খিলক্ষেত জোয়ার সাহারা রেলগেটে সিগন্যালে পড়ে। এই সময় তার গাড়ি দেখে এগিয়ে আসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক বৃদ্ধ ও মেয়ে শিশু। তারা হাত তুলে সালাম দিলে খালেদা জিয়া হাত উঁচিয়ে সালামের জবাব দেন। 

গত ১২ অক্টোবর খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার ব্যক্তিগত চিকিৎসকদের পক্ষ থেকে বলা হয়, খালেদা জিয়া কিছুদিন ধরে জ্বরে ভুগছিলেন। জ্বর সেরে গেলেও শারীরিক দুর্বলতাসহ স্বাস্থ্যগত নানা জটিলতা দেখা দেওয়ায় স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

 

 
 

আরও খবর

 
 
 
 
 
 
 
 
©newsofbd24.com