শনিবার, ২৪ জুলাই ২০২১ ৯ই শ্রাবণ ১৪২৮
 
কি আছে আজকের রাশিফল
প্রকাশ: ০৯:৩৩ am ২০-০৫-২০১৯ হালনাগাদ: ০৯:৪৮ am ২০-০৫-২০১৯
 
 
 


মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 

সঞ্চয়ের সুযোগ পেতে পারেন।পিতার শরীর নিয়ে একটু চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকবে সঙ্গে আনন্দও থাকবে। সংসারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।কোনো নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। চিন্তা বৃদ্ধি পাবে। আজ সারাদিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ (২0 এপ্রিল - ২0 মে)

বৃষ রাশির  দিনটি মিশ্র সম্ভাবনাময়। বাড়িতে সময় কাটাতে পারেন। সিজেনাল অসুখে ভোগান্তির আশঙ্কা রয়েছে। বিদেশ থেকে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। সামাজিক ও সাংগঠনিক কাজে সাফল্য আসবে। অফিশিয়াল বিষয়ে নতুন দায়িত্ব লাভের যোগ। 
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন (মে ২১-জুন ২০) 

সকাল থেকে বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। অপরের কোনো কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ পুরনো দিনের কোনো আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনো ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগী কোনো ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট (জুন ২১-জুলাই ২২) 

মামলার ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারাদিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারো কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় মনে শান্তি।

শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 

কর্মচারী নিয়ে কোনো বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারো বিবাহের সংবাদে মনে আনন্দের উদয়। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 

পড়াশোনার জন্য দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনো উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

তুলা রাশির  দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই কারো সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক সংকটের আশঙ্কা রয়েছে। কারও কাছ থেকে কিছু টাকা চড়া সুদে নিতে হতে পারে। রাস্তাঘাটে আইন-শৃঙ্খলা বাহিনীর দ্বারা হয়রানির আশঙ্কা। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের ভালো লাভের সুযোগ আসবে। 
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

বৃশ্চিক দিনটি তুলনামূলক ভালো যাবে। জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারি দোকানদারদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অংশীদারি কাজে সাফল্য লাভের যোগ। মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। 
শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির  দিনটি ভালো যাবে না। সিজেনাল অসুখে ভোগান্তির যোগ। বাড়িতে কাজের লোকের অনুপস্থিতিতে কিছুটা বেকায়দায় পড়তে পারেন। কোনো সহকর্মীর উপকার করতে গিয়ে নিজেই ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক হবে না। 
শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

মকর রাশির  দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের দিনটি ভালো যাবে। চিকিৎসা বিজ্ঞানের শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করতে পারেন। রোমান্টিক বিষয় নিয়ে কিছুটা উদ্বেগে ভুগতে হবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের সময় ভালো আয় হতে পারে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। 
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 

রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্নবিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

 
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীন রাশির আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। দিনটি ভালো যাবে। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজে কিছুটা অগ্রগতি আশা করা যায়। বৈদেশীক যোগাযোগ শুভ। বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে ছোট ভাই-বোনের আগমনে গৃহে আনন্দর পরিবেশ ফিরে আসবে। প্রতিবেশীর কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। 
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

 

 
 

আরও খবর

 
 
 
 
 
 
 
 
©newsofbd24.com