মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ ৪ঠা কার্তিক ১৪২৮
 
আজকের রাশিফল
প্রকাশ: ১১:৪৫ am ১১-০৬-২০১৯ হালনাগাদ: ১১:৫৮ am ১১-০৬-২০১৯
 
 
 


মেষ (২১ মার্চ - ১৯ এপ্রিল)

মেষ রাশির পেটের সমস্যা থাকবে। সংসারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।। শরীর কিছুটা অসুস্থ হওয়ার আশঙ্কা। কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। কাজের লোকের কারনে ব্যবসায়ীক বা পরিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হবে। কোনো আত্মীয় স্বজনের অসুস্থতার কারণে তাকে নিয়ে ডাক্তারের কাছে ছুটতে হবে। দোকানের কর্মচারির অনুপস্থিতির কারণে ব্যবসায়ীদের কিছুটা বিপাকে পড়তে হবে। 

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 

কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনো প্রকার আঘাত লাগতে পারে। বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী, স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনো কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য।

মিথুন (২২ মে – ২০ জুন)

মিথুন রাশির  দিনটি ভালো যাবে। গৃহস্থালী কোনো কাজে ব্যস্ত থাকতে পারেন। ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। ভূমি স্থাবর সম্পত্তি বিক্রয়ে সফল হতে পারেন। মায়ের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের যোগ রয়েছে। ভাড়াটিয়াদের সময় ভালো যাবে না। বাড়িওয়ালার কোনো অনৈতিক দাবির কাছে নতি স্বীকার করতে পারেন। 

কর্কট (২১ জুন – ২২ জুলাই)

কর্কট রাশির  দিনটি ভালো যাবে না। ছোট ভাই বোনের সাথে কিছু মনমালিন্য দেখা দেবে। সাংসারিক বিষয়ে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। যোগাযোগে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। মিডিয়া কর্মীদের কাজে কর্মে কিছুটা সতর্ক হতে হবে। 

সিংহ (২৩ জুলাই - ২২ আগস্ট)

সিংহ রাশির  দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক দিক বলবান হয়ে উঠবে। খুচরা ও পাইকারি ব্যবসায় আশানুরুপ লাভ করতে পারবেন। বকেয়া বিল আদায় ও সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। বাড়িতে নতুন আত্মীয়দের আগমন হতে পারে। নিজেও দিনের শেষে কোথাও আপ্যায়িত হতে পারেন। 

কন্যা (২৩ আগস্ট – ২২সেপ্টেম্বর)

কন্যা রাশির  দিনটি বলবান থাকবে। আপনার ক্ষমতা ও প্রভাব বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল। সাঙ্গঠনিক কাজে সম্মানিত হওয়ার সুযোগ আসবে। ব্যবসায়ীক ক্ষেত্রে নতুন বিনিয়োগ করতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে অগ্রগতি হবে। প্রভাবশালী নেতার সাহায্য পেতে পারেন। 

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 

রক্তপাতের সম্ভাবনা আছে। আজ ব্যবসার দিকে কোনো শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি আসতে পারে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পেতে পারেন। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান বাড়তে পারে। বাহিরের কোনো লোকের জন্য খরচ বাড়তে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে।কাজের ব্যাপারে কোনো শুভ খবর আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার দিকে কোনো খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসার দিকে কোনো মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 

আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও তা গুরুজনের পরামর্শে মিটে যাবে।আজ বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা হতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। প্রতিবেশীর উস্কানিতে সংসারে সমস্যা হতে পারে। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি লক্ষ করা যাচ্ছে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 

আজ সকাল থেকে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। প্রবাসী কেউ আসার খবর পেতে পারেন। কোনো বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে । 

কুম্ভ (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভের জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে। ঝুকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল। অংশিদারি বিষয় নিয়ে জীবন সাথীর সাথে কোনো প্রকার গোলমাল হতে পারে। আয় রোজগারে বাধা বিপত্তি দেখা দেবে। চিকিৎসক ও ওষুধ বিক্রেতাদের লাভবান হওয়ার দিন। 

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 

অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল।উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভফল লাভ করবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ধর্মীয় ব্যাপারে কোনো আলোচনা থেকে মনের শান্তি বাড়তে পারে। আজ অযথা ব্যয় বেশি হতে পারে। শরীর স্বাস্থ্য মোটামুটি থাকবে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারো কাছ থেকে কোনো বিষয়ে সাহায্য পেতে পারেন।আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে খুব বুঝে কথা বলবেন, অপমানিত হওয়ার সম্ভাবনা আছে।

 
 

আরও খবর

 
 
 
 
 
 
 
 
©newsofbd24.com